বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
বাকেরগঞ্জ পৌর নির্বাচনে ৯ নং ওয়ার্ডে বহিরাগত সন্ত্রাসী সহ শামিম বাহিনীর তান্ডবে উত্তপ্ত, রক্তক্ষয়ি সংঘর্ষের আশঙ্কা

বাকেরগঞ্জ পৌর নির্বাচনে ৯ নং ওয়ার্ডে বহিরাগত সন্ত্রাসী সহ শামিম বাহিনীর তান্ডবে উত্তপ্ত, রক্তক্ষয়ি সংঘর্ষের আশঙ্কা

বাকেরগঞ্জ প্রতিনিধি ॥ বাকেরগঞ্জে ২৮ ডিসেম্বর পৌর নির্বাচনকে সামনে রেখে ৯ নং ওয়ার্ডে বার বার নির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম আকন এর প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামীম বিশ্বাসের কর্মীরা বিভিন্ন রকমের অপকৌশল নিয়ে মেতে উঠেছে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দ্বিতীয়বার নির্বাচিত সফল কাউন্সিলর আওয়ামী লীগের সমর্থন নিয়ে পানির বোতল মার্কার প্রচার-প্রচারণায় মুখরিত করে তুলেছেন ৯ নং ওয়ার্ড। অপরদিকে পরাজয় নিশ্চিত ভেবে শামীম বিশ্বাসের কর্মীরা নির্বাচনকে বানচাল করতে বিভিন্ন ফন্দিফিকির ও হামলার উদ্দেশ্য আজ ২৪ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে শুরু করে ২ টা পর্যন্ত শামীম বিশ্বাসের বোন জামাই এর বাড়িতে তার দুই ভাগিনা দেনছের সিকদার পুত্র সোলেমান, ও খবির সিকদার এর পুত্র রাসেল সহ শামিল বাহিনী প্রকাশ্য দিবালোকে বাগান থেকে গাব গাছ কেটে প্রায় শতাধিক লাঠিসোটা তৈরির অভিযোগ উঠেছে। ঘটনাস্থলে বাকেরগঞ্জ থানা পুলিশের একটি টিম পরিদর্শন করে আলামত উদ্ধার করেছে।
নির্বাচনকে কেন্দ্র করে বহিরাগত সন্ত্রাসীতে উত্তপ্ত হয়ে উঠছে ৯ নং ওয়ার্ড। এ ঘটনায় সকল ভোটার সহ সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এই ক্ষোভ বিক্ষোভে পরিণত হয়ে যেকোনো সময় ভয়াবহ রক্তক্ষয়ি সংঘর্ষের রূপ নিতে পারে। ঘটতে পারে খুনোখুনির ঘটনা।
এলাকাবাসী জানান, নির্বাচনে কোনো বিরোধ নয় শান্তিপূর্ণ নির্বাচনের জন্য আমরা স্থানীয় থানা পুলিশ এর হস্তক্ষেপ কামনা করছি। কাউন্সিলর প্রর্থী শামিম বাহিনী কোনো আইন-কানুনের তোয়াক্কা না করে বহিরাগত ভাড়াটে সন্ত্রাসীবাহিনী নিয়ে ৯ নং ওয়ার্ডে সন্ত্রাসের রাজত্ব কায়েম করছেন। এতে ফুঁসে উঠেছে শান্তিকামী জনতা। অপরদিকে, কাউন্সিলর নজরুল ইসলাম আকন সাংবাদিকদের জানান, শামিম বাহিনী আমাকে খুন করার হুমকি দিয়ে আসছে।
সম্প্রতিক সময় ধরে অস্ত্রধারী সন্ত্রাসীরা ৯ নং ওয়ার্ডে গভির রাতেও মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করায় স্থানীয় মানুষ প্রাণনাশের আশঙ্কায় দিনাতিপাত করছে। হারিয়ে গেছে তাদের স্বাভাবিক জীবন-যাপন পদ্ধতি। এলাকাজুড়ে বিরাজ করছে থমথমে পরিস্থিতি। ভাড়াটে সন্ত্রাসীদের মহড়া এবং হাকডাকে স্থানীয় সাধারণ মানুষ ছাড়াও আওয়ামী লীগের নেতাকর্মিরা পর্যন্ত নিরাপত্তাহীনতায় ভুগছেন। আমি দুই দুইবার বিপুল পরিমাণ ভোট পেয়ে এলাকাবাসীর পাশে ছিলাম। তাই কোন রকম অরাজকতা আমি কামনা করছি না যাহাতে সুষ্ঠু সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে একটি অবাধ নির্বাচন হয় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দাস জানান, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র লোকমান হোসেন ডাকুয়ার নৌকা মার্কার প্রচার প্রচারণায় ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে আগত ২৮ডিসেম্বর সুষ্ঠু ও অবাধ একটি নির্বাচন আমরা আশা করছি। ৯ নং ওয়ার্ডের একটি কুচক্রী মহল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পানির বোতল মার্কার প্রার্থী নজরুল ইসলাম আকনের বিজয় নিশ্চিত ভেবে বিভিন্ন রকম অপকৌশলে মেতে উঠেছে এ বিষয়ে আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com